শিরোনাম

অনলাইনে ল্যাপটপ অর্ডার দিয়ে পেলেন ডিটারজেন্ট সাবান


বগুড়া ডেস্ক : অনলাইনে কেনাকাটা করতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন ভারতের আহমেদাবাদের এক শিক্ষার্থী। যশস্বী শর্মা নামের ওই শিক্ষার্থী ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে তার বাবার জন্য একটি ল্যাপটপ অর্ডার করেছিলেন। কিন্তু ডেলিভারিতে তিনি পেয়েছেন ডিটারজেন্ট সাবান। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে যশস্বী শর্মা বলেন, ফ্লিপকার্টের “বিগ বিলিয়ন ডেইজ” সেল ক্যাম্পেইন থেকে তিনি একটি ল্যাপটপ অর্ডার করেছিলেন। কিন্তু ডেলিভারির সময়ে তার তিনি যে প্যাকেটটি পান তাতে ডিটারজেন্ট সাবান ছিল।

এ ঘটনার দায় নিতে নারাজ ফ্লিপকার্ট কর্তৃপক্ষ। তারা দাবি করছে, ওপেন বক্স ডেলিভারির সুবিধা নিলেই এ ঘটনা ঘটতো না।

ওপেন-বক্স ডেলিভারি পরিষেবায়, ক্রেতাকে পণ্য ডেলিভারি দেয়ার সময় এজেন্ট প্যাকেজ খুলে তার ভেতরে কী আছে তা দেখিয়ে দেন। ক্রেতা সন্তুষ্ট হলে ডেলিভারি এজেন্টের সাথে ওটিপি শেয়ার করে পণ্য বুঝে নেয়ার ব্যাপারে কনফার্মেশন দেন।

কিন্তু পণ্য বুঝে নেয়ার সময় প্যাকেট খোলার আগেই তিনি ডেলিভারি নিয়ে ওটিপি দিয়ে দিয়েছিলেন। এক্ষেত্রে যশস্বী শর্মা দাবি করেন, ভারতের অধিকাংশই মানুষই এ ধরনের পরিষেবার সঙ্গে পরিচিত না। তার বাবারও এ বিষয়ে কিছু জানা ছিল না। তার বাবা ভেবেছিলেন, প্রিপেইড ব্যবস্থার মতো ডেলিভারির সময়ে পণ্যের প্যাকেটটি হাতে এলেই ওটিপি দিয়ে দিতে হয়।


Check Also

ইমরানের ওপর হামলা, পিটিআই কর্মী নিহত

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার …

Leave a Reply

Your email address will not be published.