শিরোনাম

আইফোনের জন্য অপহরণ নাটক, মায়ের কাছে মুক্তিপণ দাবি


বগুড়া ডেস্ক : লক্ষ্মীপুরে আইফোনের জন্য স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছেন এক কিশোর। তবে তার মায়ের অভিযোগ পেয়ে তাকে পুলিশ উদ্ধার করে। মঙ্গলবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। মালেক লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার বাসিন্দা। তবে পুলিশ তার বিস্তারিত পরিচয় জানায়নি।

পুলিশ জানান, মঙ্গলবার সকালে এক নারী তার ছেলে তাওছিফ ইবিনে মালেককে অপহরণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন। এ সময় তিনি জানিয়েছেন, অপহরণকারীরা তার ছেলেকে ফিরিয়ে দিতে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে। একটি মোবাইল নম্বর থেকে তার কাছ থেকে মুক্তিপণের দাবি করা হয়। পরে মোবাইল নম্বরটি পুলিশকে দেন তিনি।

এদিকে ওই মায়ের অভিযোগের ভিত্তিতে নিখোঁজ মালেককে উদ্ধারে কাজ শুরু করে। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের দালালবাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ সময় মালেককে অপহরণের ঘটনা জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদে মালেক পুলিশ জানান, অনেক দিন ধরে আইফোন কেনার শখ ছিল তার। মোবাইল কেনার জন্য মায়ের কাছে টাকা চাইলে দেয়নি। এ কারণে আত্মগোপনে চলে যাই। পরে বন্ধুদের মাধ্যমে মোবাইল করে অপহরণের নাটক সাজিয়ে মায়ের কাছে ৫০ হাজার টাকা দাবি করি। আমাকে কেউ অপহরণ করেনি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, খুব অল্প সময়ের মধ্যে আমরা নিখোঁজ কিশোর উদ্ধার করেছি। মালেক অপহরণ হয়নি। আইফোন কেনার জন্য সে নিজেই অপহরণের নাটক সাজিয়েছিল।

এ বিষয়ে লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল রানা জানান, মঙ্গলাবার রাতেই উদ্ধারকৃত কিশোরকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


Check Also

বগুড়ায় দুইদিনের রিমান্ড শেষে আইনজীবী সহকারীকে কারাগারে প্রেরণ

কোর্ট রিপোর্টার : বগুড়ায় আদালতের সামনে পুলিশের কাজে ইচ্ছাকৃত বাঁধা ও আঘাত দানের মামলায় এমরান …

Leave a Reply

Your email address will not be published.