শিরোনাম

আর্জেন্টিনার সমর্থকদের হামলায় ৫ ব্রাজিল সমর্থক হাসপাতালে


বগুড়া ডেস্ক : গোপালগঞ্জে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ব্রাজিলের পাঁচ সমর্থক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গত মঙ্গলবার আর্জেন্টিনা ও সৌদি আরব খেলার পর রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আর্জেন্টিনা-সৌদি আরবের খেলা শেষে গোপালগঞ্জ শহরের নবীনবাগ মার্কাস মহল্লায় বুধবার সন্ধ্যায় আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে আর্জেন্টিনার সমর্থকদের হামলায় ব্রাজিলের ৫ সমর্থক আহত হন। আহতদের মধ্যে মার্কাস মহল্লার বিপ্লব জমাদ্দারের ছেলে সুব্রত জমাদ্দার এবং অরুন জমাদ্দারের ছেলে আশিক জমাদারকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত তিনজনকে হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

সুব্রত জমাদ্দার বলেন, মঙ্গলবার আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার খেলা শেষে আমরা কলোনির সামনের একটি দোকান চা খেতে যাই। সেখানে আমরা খেলা নিয়ে আলোচনা করছিলাম। তখন আর্জেন্টিনার সমর্থক সাগর জমাদ্দার ও অন্তর জমাদ্দারের গায়ে পড়ে আমাদের সঙ্গে ঝগড়া বাধায়। এক পর্যায়ে ওরা বেশ কয়েকজন আমাদের ওপর লাঠিসোটা নিয়ে আক্রমণ করে। এতে আমরা ৫ ব্রাজিল সমর্থক আহত হই।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, অভিযোগের ভিত্তিতে গোপালগঞ্জ সদর থানায় আজ বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন, রাতে আহত অবস্থায় দুই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।


Check Also

সিলেটে বিএনপির গণসমাবেশ ঘিরে উৎসবের আমেজ, সাজ সাজ রব

বগুড়া ডেস্ক : নানা বাধা বিপত্তি পেরিয়ে শনিবার সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.