শিরোনাম

এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে নারীসহ গ্রেফতার ৫


বগুড়া ডেস্ক : নাটোর শহরের এক এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে তিনজন যুবক ও দুইজন স্বামী-স্ত্রী। গতকাল মঙ্গলবার রাতে শহরের হাফরাস্তা এলাকার সাগর মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ওইদিন রাতেই ওই ভুক্তভোগী সদর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযানে নামে। পরে ধর্ষণে সহযোগিতার অপরাধে মিথিলা ও মৃদুলকে শহরের হাফরাস্তা এলাকার একটি ভাড়া বাসা থেকে আটক করা হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া থেকে তিন যুবককে আটক করে। গ্রেফতাররা হলেন- শহরের কানাইখালী এলাকার আফজাল হোসেনের ছেলে রনি মিয়া, মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি, আব্দুল মজিদের ছেলে সোহান। এছাড়া শহরের হাফরাস্তা এলাকার বাসিন্দা মৃদুল হোসেন এবং তার স্ত্রী মিথিলা পারভীন।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর বিনোদপুর থেকে আবির (২১) নামের এক দোকান কর্মচারী তার এসএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে নাটোর আসেন। পরে স্থানীয় এক বন্ধু বিয়ে দেওয়ার কথা বলে শহরের হাফরাস্তা এলাকায় মৃদুল ও মিথিলা দম্পতির বাসায় নিয়ে যান। ওই দম্পতি রনি, রকি ও সোহানকে সেখানে ডেকে নিয়ে আসে। এ সময় তারা সংঘবদ্ধভাবে ওই ছাত্রীকে গলায় চাকু ধরে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে। পরবর্তীতে তাদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে ভয় দেখায়। পরবর্তীতে আনুমানিক ১১টার দিকে ওই স্কুল শিক্ষার্থী এবং তার প্রেমিক মুক্তি পেয়ে রাত নাটোর থানায় গিয়ে অভিযোগ করে। পরে মঙ্গলবার রাতেই মিথিলা ও মৃদুলকে শহরের হাফরাস্তা এলাকার একটি ভাড়া বাসা থেকে আটক করে পুলিশ। তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার ভোররাতে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া থেকে তিন ধর্ষককে আটক করে। জড়িত অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দীন জানান, আমরা ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পরই অভিযানে নামি। ঘটনার পর পরই শহরের হাফরাস্তা থেকে দুই সহযোগী এবং তেলকুপি নূরানীপাড়া থেকে তিন যুবককে আটক করা হয়। ওই যুবকরা শহরের চিহিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক কাররবারি। তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

এসআই জামাল উদ্দীন জানান, মামলা দায়েরের প্রস্ততি চলছে। ওই স্কুল শিক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।


Check Also

বগুড়ায় রবিন হত্যা মামলার প্রধান আসামি ঢাকা থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় স্কুলছাত্র রবিউল ইসলাম রবিন হত্যা মামলার প্রধান আসামি পারভেজ (২৮)কে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published.