শিরোনাম

গাবতলীতে কলেজের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষকে হুমকির প্রতিবাদে মানববন্ধন


গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া গাবতলীর বাগবাড়ী শহীদ জিয়া ডিগ্রী কলেজের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষকে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে আজ রোববার দুপুরে কলেজ চত্বরে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন উক্ত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান, সহকারী অধ্যাপক আজিজুল হক, ফিরোজ আহম্মেদ, তছলিম উদ্দিন, আব্দুর রাজ্জাক, সাইফুল ইসলাম, জহুরুল ইসলাম, আব্দুল জোব্বার, নজমুল হোসেন, প্রভাষক আব্দুল জলিল, শাহজাহান আলী, মোস্তফা শওকত রায়হান, তৌহিদা বুলবুল, নিলুফা ইয়াসমিন, সানাউল ইসলাম, আয়নুল হক, মোতাচ্ছেম বিল্লাহ, গোলাম ইয়াহিয়াসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর কলেজ কমিটির সভাপতি ঢাকা বিশ্ব বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোঃ মাসুদ আলম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ থেকে ফজলার রহমানকে অব্যাহতি প্রদান করেন। গত ২০অক্টোবর বেলা সাড়ে ১১টায় কলেজের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষকের উপস্থিত থাকা অবস্থায় কলেজ কমিটির একজন সদস্যের নেতৃত্বে এবং অব্যাহতিকৃত অধ্যক্ষ ফজলার রহমানের প্ররোচনায় বহিরাগত কিছু সন্ত্রাসী অফিসে ঢুকে তাঁদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে এবং সন্ত্রাসী কায়দায় প্রাণনাশের হুমকি প্রদান করে। এরই প্রেক্ষিতে প্রাণনাশের হুমকি ঘটনায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। তাই মানববন্ধনে বক্তারা পুলিশ প্রশাসনের কাছে বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানান।


Check Also

গাবতলীতে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড বিতরণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published.