শিরোনাম

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় তিনজন গুরুতর আহত


গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩জন গুরুতর আহত হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। আজ রবিবার বিকেলে উপজেলার সোনারায় ইউনিয়নের করিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের জহুরুল ইসলাম, এনামুল হক, আঃ রহিম টপি ও আযমের সাথে একই গ্রামের মোফাজ্জল হোসেনের দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার বিকেলে জমিজমা নিয়ে উভয়পক্ষের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষ হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে করিমপাড়া গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৪৭), বদিউজ্জামান (৫৫) ও তার ছেলে শফিউল আযম গামা (৩৭) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গাবতলী হাসপাতালে ভর্তি করে দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার এর সাথে কথা বললে তিনি জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Check Also

গাবতলীতে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড বিতরণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published.