শিরোনাম

গায়ক আকবর লাইফ সাপোর্টে


বিনোদন ডেস্ক : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কণ্ঠশিল্পী আকবর। কয়েকদিন ধরে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন আছেন তিনি। নিবিড় পরিচর্যা কেন্দ্রে থেকেও তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। ফলস্বরূপ আজ বুধবার লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে আকবরকে। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছেন আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে আকবরের স্ত্রী কানিজ ফাতেমা লিখেছেন, ‘অথৈর বাবাকে (আকবর) লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। সবাই দোয়া করবেন।’ দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। মাঝে কয়েকমাস সুস্থ থাকলেও গত ১৪ সেপ্টেম্বর ফের অসুস্থ হয়ে ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানে এই গায়কের ডান পায়ে দুই দফা অস্ত্রোপচার করা হয়। সেসময় তার পা কেটে ফেলা হতে পারে জানালেও আর কাটতে হয়নি। পরে অর্থাভাবে আকবরকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যান তার স্ত্রী।

এর কিছুদিন পর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে আকবরের ডান পা কেটে ফেলা হয়। তারপরও সুস্থতার কোনো লক্ষ্মণ না দেখা গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হবে বলে জানিয়েছিলেন তার স্ত্রী। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।

আকবরের উত্থান জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে। সেখানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি কণ্ঠে তুলে দেশব্যাপী পরিচিতি পান। তারপর থেকে গান গেয়েই জীবিকা নির্বাহ করছিলেন তিনি।


Check Also

অভিনেত্রী ঈশিতার মা মারা গেছেন

বিনোদন ডেস্ক : মারা গেছেন অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতার মা জাহানারা খান নদী। আজ সোমবার …

Leave a Reply

Your email address will not be published.