শিরোনাম

গোবিন্দগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ : পিকআপ জব্দ


গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৪ কেজি গাঁজা ও পিকআপসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ। গতকাল সোমবার রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজার এলাকার চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট সদর উপজেলার আটবিল ধারসকর গ্রামের মৃত আনসার আলীর ছেলে নজরুল ইসলাম (৪০), খোচাবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে লিমন (২৬) ও তালুখাড়াটি গ্রামের নূর আলমের ছেলে মিলন (২৬)।

হাইওয়ে পুলিশ জানায়, সোমবার রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজার এলাকার নিয়মিত চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানো হয়। রাত ৮টার দিকে লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পিকআপে তল্লাসী চালানো হয়। এসময় কেবিনে টেপ জড়ানো দুটি বান্ডিলে ১৪ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৭-১৭৮১) সহ উক্ত তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রাত ৯টায় হাইওয়ে বগুড়া রিজিওয়নের সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়ের উপস্থিতিতে প্রেস ব্রিফিং করা হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


Check Also

গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

বগুড়া ডেস্ক : নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নের বীড়গ্রামে গরু চোর সন্দেহে দুই জনকে পিটিয়ে …

Leave a Reply

Your email address will not be published.