শিরোনাম

ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সড়ক দুর্ঘটনায় আহত


শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন (৩৩) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলার মাঝিড়া বি-ব্লক এলাকায় দুর্ঘটনা ঘটে। আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি।

ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সড়ক দুর্ঘটনায় আহত

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ গ্রামের বাড়ি গিয়েছিলেন শোভন। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকায় ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকায় পৌঁছালে শোভনকে বহনকারী প্রাইভেটকারে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রফি তালুকদার জানান, ঈদ উদযাপন শেষে রেজওয়ানুল হক চৌধুরী শোভন তার স্ত্রীসহ কুড়িগ্রাম থেকে ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় শোভন আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, প্রথমে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, দুর্ঘটনায় শোভন আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন। প্রথমে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে।


Check Also

শাজাহানপুরে বিএনপি নেতার মেয়ের ভুল অপারেশনে মৃত্যুর অভিযোগ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী রনি’র …

Leave a Reply

Your email address will not be published.