শিরোনাম

জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, দুইজন গ্রেফতার


জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিককে (৩০) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। ওই সময় ২ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রাকারী এই সংস্থাটি। শুক্রবার রাত সাড়ে ১০টার পরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা। গ্রেফতারকৃত জেলার সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের তেঘরবিশা গ্রামের আব্দুর রশিদের ছেলে টুটুল হোসেন (২২) এবং একই এলাকার টুটুল মন্ডলের ছেলে তানভির ইসলাম শান্ত (২০) বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিক জয়পুরহাট থেকে বাড়ীতে যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতনামা সিএনজিতে দ্রুতবেগে অন্যত্র নিয়ে যেতে থাকে এবং তাকে গলায় ছোরা ধরে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে জীবননাশের হুমকী দিতে থাকে অপহরণকারীরা। সেসময়ে অপহৃত সোহাগের চিৎকার চেঁচামেচি শুনতে পায় র‌্যাবের টহল দলের সদস্যরা। র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুলের নেতৃত্বে দুপুর ১টার দিকে সদর উপজেলার খঞ্জনপুর এলাকার একটি দোকানের থেকে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে উদ্ধারসহ অপহরণকারী টুটুল হোসেন ও তানভির ইসলাম শান্তকে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিক একজন ব্যবসায়ী। অপহরণকারীরা তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। পরে ওই আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রাতেই আইনি প্রক্রিয়া শেষে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে সাধারণ ডায়েরি (জিডি) মূলে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


Check Also

কোটার জন্য স্ত্রীকে বোন বানানো সেই আনিছুর গ্রেফতার

বগুড়া ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরীতে মুক্তিযোদ্ধা সন্তানের কোটা পেতে নিজের স্ত্রীকে বোন বানানো এবং এনআইডি …

Leave a Reply

Your email address will not be published.