শিরোনাম

নওগাঁয় ২১ ঘন্টা পর অভ্যন্তরীণ রুটে বাস চলাচল শুরু


নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁয় বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্বন্দ্বের জেরে বন্ধ থাকার প্রায় ২১ ঘন্টা পর অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল শুরু হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে বাস চলাচল শুরু হয়। এর আগে, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টা থেকে বাস চলাচল বন্ধ ছিল। বাস চলাচলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাহারুল ইসলাম।

তিনি বলেন, দুপুরে বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্বন্দ্ব নিরসনে বালুডাঙ্গা বাস টার্মিনালে শ্রমিক ইউনিয়নে এক অলোচানায় বসা হয়। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ট্রাফিক পরিদর্শক (টিআই) ও উভয়ের মালিক-শ্রমিকের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ফলপ্রসূ আলোচনার পর ফের বাস চলাচলের সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে একটি বাস টার্মিনালে ঢুকছিলেন। এ সময় সড়কের পাশে অটোরিকশা দাঁড়িয়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। ওই সময় বাসচালক অটোরিকশাটি সরে নিতে বললে ওই চালক বাসের ড্রাইভার ও হেলপারকে কলার ধরে কিল-ঘুষি মারে। এরই প্রতিবাদে বিকেল সাড়ে ৫টা থেকে বাস শ্রমিকরা নওগাঁ থেকে আভ্যন্তরীন সব রুটে বাস-চলাচল বন্ধ করে দেয়।


Check Also

কুড়িগ্রামে বেড়েছে শীত, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : উত্তরের সীমান্তঘেঁষা জেলা কুড়িগ্রামে শীত বেড়েছে। হিমালয়ের নিকটবর্তী হওয়ায় গ্রামাঞ্চলসহ শহরের …

Leave a Reply

Your email address will not be published.