শিরোনাম

নারী রেফারিকে ঘুষি, নিষিদ্ধ আর্জেন্টাইন ফুটবলার


স্পোর্টস ডেস্ক : আর্জেন্টিনার তৃতীয় বিভাগ ফুটবল প্রতিযোগিতা ত্রস আরোয়েস আঞ্চলিক লিগে এক নারী রেফারিকে ঘুষি মেরে আজীবনের জন্য নিষিদ্ধ হন আর্জেন্টাইন ফুটবলার ক্রিস্টিয়ান তিরোনে। আর্জেন্টাইন গণমাধ্যম দৈনিক ওলে এ খবর নিশ্চিত করে। লিগে ইন্দিপেন্দেনসিয়ার বিপক্ষে গারমেনসের ম্যাচে দলটির এই ফুটবলার নারী রেফারির একটি ফাউলের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে তাকে ঘুষি মেরে বসেন।

আঘাতের পরপরই মাটিতে লুটিয়ে পড়েন রেফারি দালমা কোরতাদি। তারপরই তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে কয়েক ঘণ্টা শুশ্রূষার পর সেরে ওঠেন তিনি। অনাকাঙ্ক্ষিত এই ঘটনার পর ম্যাচটিও বাতিল হয়ে যায়। ঘটনার পরপরই তিরোনেকে গ্রেপ্তার করে পুলিশ। ৩৪ বছর বয়সী এই ফুটবলারকে এরই মধ্যে আজীবন নিষিদ্ধ করেছে তার দল গারমেনস।

ঘটনার আকস্মিকতায় হতবিহ্বল রেফারি কোরতাদি বলেন, ‘ঘুষির পর আমি পড়ে যাই, তারপর আমার আর কিছু মনে নেই। যখন জেগে উঠি তখন আমার মাথা ঘুরছিল এবং বমি বমি ভাব হচ্ছিল। এর আগে আমার সাথে কখনো এরকম কিছু ঘটেনি। আমি এমন ঘটনায় হতবিহবল’

আর্জেন্টাইন দৈনিক ওলে’কে কোরতাদি আরও বলেছেন, ‘আমি বিচার চাই। এই লোক যা করেছে, তাকে সেটার মূল্য চুকাতে হবে। এটাই মূল কথা।’

উল্লেখ্য, ম্যাচে একটি ফাউলের পর তিরোনে সহ দুজনকে লাল কার্ড দেখিয়েছিলেন রেফারি কোরতাদি। এরপরই ক্ষুব্ধ হয়ে রেফারিকে আঘাত করে বসেন ওই আর্জেন্টাইন ফুটবলার।


Check Also

দুর্দান্ত বোলিংয়ে পাকিস্তানকে হারিয়ে সমতায় শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের সামনে গল টেস্টের চতুর্থ দিন জয়ের জন্য ৫০৮ রানের পাহাড়সম লক্ষ্যমাত্রা …

Leave a Reply

Your email address will not be published.