শিরোনাম

পরকীয়া সন্দেহে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা


বগুড়া ডেস্ক : রাজধানীর মিরপুরে স্বামীর ছুরিকাঘাতে সাথী আক্তার নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে মিরপুর-৭ নম্বরের একটি বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী আবদুল হান্নানকে আটক করেছে পুলিশ। পরকীয়া সন্দেহে আব্দুল হান্নান তার স্ত্রীকে ছুরি মেরে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। নিহত সাথী আক্তার মিরপুরের একটি পোশাক কারখানায় কাজ করতেন। তাদের গ্রামের বাড়ি বাগেরহাটে।

জানা যায়, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে অনেকদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আবদুল হান্নান রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে সাথী আক্তারকে ছুরিকাঘাত করেন। পরে পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে আহত সাথীকে উদ্ধার করে মিরপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, আটক আব্দুল হান্নান জানিয়েছেন পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে সে।

ওসি পারভেজ আরও জানান, আবদুল হান্নানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠিয়েছে পুলিশ।


Check Also

চোখ উপড়ে ও কুপিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে হত্যা

বগুড়া ডেস্ক : বরিশালের মুলাদী উপজেলায় অজ্ঞাত পরিচয়ে উদ্ধার হওয়া বিকৃত লাশের সন্ধান মিলেছে। হত্যভাগ্য …

Leave a Reply

Your email address will not be published.