শিরোনাম

বগুড়ায় অটোরিকশার সংঘর্ষে একজন নিহত


সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় একজন জন নিহত এবং দুইজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার পৌর এলাকার ধাপগ্রামের মৃত দেছার প্রামানিকের পুত্র আলতাফ আলী (৫৫)। আহতরা হলেন- একই উপজেলার হাটফুলবাড়ী ইউপির রামচন্দ্রপুর গ্রামের মৃত হাবিবর রহমানের পুত্র ইউসুফ আলী (৪০) এবং পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মৃত ইরফান মন্ডলের ছেলে শাহেদ আলী (৪৫)।

জানা গেছে, উপজেলার হাটফুলবাড়ী সেতুর পূর্ব পাশে মঙ্গলবার রাতে বগুড়াগামী ও সারিয়াকান্দিগামী দুটি সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। সংঘর্ষে সারিয়াকান্দিগামী অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজির যাত্রী আলতাফ আলী ঘটনাস্থলেই নিহত হন। তিনি ঢাকায় দেশি মুরগি সরবরাহ করতেন। মুরগি সরবরাহ করে ঢাকা হতে সারিয়াকান্দি ফেরার সময় দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
আহতদের রাতেই সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিন্ত করে সারিয়াকান্দি থানার উপ-পুলিশ পরিদর্শক বাবার আলী বলেন, আহতরা এখন পর্যন্ত শঙ্কামুক্ত। নিহত ব্যক্তির মরদেহ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


Check Also

সারিয়াকান্দিতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে বন্যা দুর্গতদের মাঝে এইমস ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী …

Leave a Reply

Your email address will not be published.