শিরোনাম

বগুড়ায় অপহৃত শিশু হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার : গ্রেফতার ১


সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে অপহরণের হাত থেকে রা পেল শিশু হাবিব হাসান ওরফে জুনায়েদ (৬)। সে উপজেলার পৌর এলাকার বাগবের গ্রামের আরিফুল ইসলামের ছেলে। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে রবিউল ইসলাম সুমন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত সুমন সারিয়াকান্দির কালিতলা ঘাট এলাকায় ভাড়া বাসায় থাকে একটি হোটেলে কাজ করে। সে গাবতলী উপজেলার গোলাবাড়ী রানীরপাড়ার বাবলু মিয়ার ছেলে।

জানা গেছে, জুনায়েদ শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে ফিরে না আসায় তার অভিভাবকরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। বেলা ডোবার পর ওই এলাকার একজন মহিলা তার ছাগল খুঁজতে গিয়ে শিশু জুনায়েদকে বাগবের শ্মশানঘাঁটি রাস্তার মসজিদের পাশে পরিত্যক্ত জায়গায় হাত পা ও মুখ বাঁধা অবস্থায় দেখে বাড়িতে খবর দেয়। জুনায়েদ তার পিতা মাতা ও এলাকাবাসীকে জানাই সুমন তাকে জোর করে হাত, পা ও মুখ বেঁধে সেখানে রেখে গেছে। ঘটনার স্থান থেকে সামান্য দূরে যমুনা নদীর তীরে সুমনকে ঘোরাফেরা করতে দেখে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ সুমনকে আটক করে থানায় নিয়ে আসে। শিশু জুনায়েদকে ফিরে পেয়ে তার মা চায়না বেগমের চোখে আনন্দের অশ্রু ঝড়ে। অপরদিকে শিশু অপহরণের ঘটনায় বাগবের গ্রামসহ আশেপাশের এলাকার মানুষজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ব্যাপারে জুনায়েদের মা বাদী হয়ে রাতেই সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। আসামি রবিউল ইসলাম সুমন কে রবিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


Check Also

বগুড়ায় হেরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে ২৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published.