শিরোনাম

বগুড়ায় গাছ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু


ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় নারিকেল গাছের আগা থেকে পড়ে মতিয়ার রহমান মতি (৩৬) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনাটি ঘটেছে। নিহত মতিয়ার উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের হবিবর রহমানের ছেলে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিক এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৯টার দিকে স্থানীয় কবরস্থানে মতিয়ার রহমানের দাফন সম্পন্ন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হতদরিদ্র মতিয়ার রহমান মতি মৌসুমী ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি আখ, আম, জাম, কাঠাল, তাল, ডাব, নারিকেল সহ বিভিন্ন ধরণের মৌসুমী ফলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৫টার দিকে নারিকেল পাড়ার জন্য মথুরাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে নারিকেল গাছে ওঠেন মতিয়ার। এ সময় অসাবধাণতাবসত তিনি নারিকেল গাছের আগা থেকে নীচে টয়লেটের ছাদের উপর পড়ে অচেতন হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বগুড়ায় যাওয়ার পথে রাত ৮টার দিকে মতিয়ার মারা গেছেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সোহেল রানা বলেন, গাছ থেকে পড়ে অচেতন অবস্থায় মতিয়ারকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কিন্ত তার শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় পাঠানো হয়েছিল।


Check Also

বগুড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু, মারা গেলো গরুও

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মাঠে গরু চরানোর সময় বজ্রপাতে তোফাজ্জল হোসন (৬০) …

Leave a Reply

Your email address will not be published.