শিরোনাম

বগুড়ায় চোর সিন্ডিকেটের তিন সদস্যসহ গ্রেফতার ৪


দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ চোরাই ইজিবাইক উদ্ধার ও চোর সিন্ডিকেটের তিন সদস্যসহ চারজনকে গ্রেফতার করেছে। জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর পারঘাটি গ্রামের মৃত নগেন মহন্তের ছেলে বালী মহন্তর থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, সে একজন ব্যাটারী চালিত ইজিবাইক চালক। ঘটনার দিন গত মঙ্গলবার বেলা ১১টায় সে তার ব্যাটারী চালিত ইজিবাইক আক্কেলপুরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে রেখে পাশে দোকানে মোবাইলে ফ্যাক্সিলোড দিতে যায়। ফ্যাক্সিলোড দিয়ে এসে দেখে তার ব্যাটারী চালিত ইজিবাইকটি নেই। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায় নাই। এদিকে ওই দিনই লোকমারফতে জানতে পারেন যে, দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়নের বেলহট্টি ত্রিমহনী বাজারের আনিছুর রহমানের সার ও কিটনাশক দোকানে তার ইজিবাইকসহ একজন চোরকে স্থানীয় লোকজন আটক রেখেছে। সে ঘটনাস্থলে গিয়ে আটককৃত ইজিবাইকটি তার শনাক্ত করে।

দুপচাঁচিয়া থানায় খবর দিলে এসআই সুজাউদ্দীন পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং চোরাই ইজিবাইকসহ আটককৃত চোর উপজেলার গোবিন্দপুর শাহ্পাড়ার বাবলুর ছেলে রাকিবকে (২৫) থানায় নিয়ে আসে। পরে আটককৃত রাকিবের স্বীকারক্তি মোতাবেক রাতেই পুলিশ উপজেলার গোবিন্দপুরের আব্দুল গফুরের ছেলে জাহিদ (২৬) ও গোবিন্দপুর শাহ্পাড়ার আলীমুদ্দিনের ছেলে রাসেলকে (২৬) গ্রেফতার করেন।

এদিকে একই রাতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তালোড়ার দেবড়াশন গ্রামের মৃত আব্দুল গণি সরদারের ছেলে আবু হাসান সরদারকে (৪১) গ্রেফতার করেছে। পুলিশ গ্রেফতারকৃতদেরকে গতকাল বুধবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।


Check Also

বগুড়ায় তিন করাতকল মালিকের জরিমানা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সুমন জিহাদীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বগুড়া-নওগাঁ …

Leave a Reply

Your email address will not be published.