শিরোনাম

বগুড়ায় ট্রাকের পিছনে বাসের ধাক্কায় নিহত ২, আহত ১২


নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই ২ জন নিহত এবং ১২ জন মারাত্মক আহত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে। উক্ত দুর্ঘটনায় নিহত বাসের হেলপার ও অন্যজন বাসে থাকা যাত্রী। হেলপারের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের আসাদুর রহমানের ছেলে বাবু মিয়া (২৫) এবং নিহত বাসযাত্রী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্টি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মাহবুবার রহমান (৪০) বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে এবং প্রত্যদর্শিদের তথ্যমতে জানা যায়, জে কে পরিবহনের সিয়াম ট্রাভেলস এর একটি বাস যার নং (ঢাকা মেট্রো-ব, ১৪-৮১০৬) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের খানিকটা উত্তরে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেল আরোহী কে বাঁচাতে গিয়ে বাসটি মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঐ সময় মোটর সাইকেল আরোহী নন্দীগ্রাম পূর্ব পাড়ার আবুল হোসেনের ছেলে রাজু আহম্মেদ বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার অবস্থা আশংকাজনক। এব্যাপারে নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন বলেন, বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।


Check Also

কুড়িগ্রামে বেড়েছে শীত, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : উত্তরের সীমান্তঘেঁষা জেলা কুড়িগ্রামে শীত বেড়েছে। হিমালয়ের নিকটবর্তী হওয়ায় গ্রামাঞ্চলসহ শহরের …

Leave a Reply

Your email address will not be published.