শিরোনাম

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গুলি ভর্তি বিদেশী পিস্তল ও ধারালো অস্ত্রসহ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুল্যিশ। গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে কাহালু থানাধীন দূর্গাপুর-তালোড়া পাকা সড়কে মহিদা পুকুর ছাতিয়ানতলা নামক স্থানে অভিযান চালিয়ে বগুড়া শহরের খান্দার বিল পাড়ের আব্দুল ওয়াদুদের ছেলে রাব্বি হোসেন (২২), মালগ্রাম দক্ষিনপাড়ার আনোয়ার প্রাংয়ের ছেলে হাবিবুর রহমান রনি (২৫), খান্দার বিলপাড়ের জাকির হোসেন সুমনের ছেলে ইসমাইল হোসেন তরু (২১), মালগ্রাম চাপড়পাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোমিন (২১), ঠনঠনিয়া নতুন পাড়ার রাজু আহম্মেদের ছেলে আহসান হাবীব (২০), আমিনুর রহমান রিবুর ছেলে ফারদিন চৌধুরী (২২), মিন্টু সরকারের ছেলে অন্তুর সরকার (২১) এবং ঠনঠনিয়া হিন্দু পাড়ার মাসুদ বেপারীর ছেলে রাহুল খান কারিম (২১)কে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বগুড়া ডিবি পুলিশের পাঠানো এক প্রেস বিজ্হপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ডিবি পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। এসময় ৮ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড পিস্তলের গুলি, ১টি রাম দা, ২টি বার্মিজ চাকু, প্লাষ্টিকের রশি, স্কচটেপ উদ্ধার করা হয়।

ওসি সাইহান ওলিউল্লাহ জানান, তারা রাতে সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় বগুড়া ডিবির একটি টিম উক্ত স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাহালু থানায় ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


Check Also

শহীদ বুদ্ধিজীবী দিবসে বগুড়ায় বিএনপির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলে বগুড়া জেলা বিএনপির উদ্দ্যোগে আজ বৃধবার বিকেলে শহরের …

Leave a Reply

Your email address will not be published.