শিরোনাম

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৬


দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ১৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাহারপুকুর পাঁচখুপি এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- উম্মে সালেহা, সাবিনা, মানিক, আব্দুল্লাহ, শামিমা আকতার, ঈসমাইল আপেল, শিপ্রা রাণী বসাক, ইব্রাহিম, আসমা বেগম, ফজিলাতুন, বিলকিস, সিরাজুল ইসলাম, রেহেনা, কামরুজ্জামান, ইসমত আরা, মিজানুর রহমান, শহিদুল, সুজন ও রেনুকা বেগম।

এরমধ্যে উম্মে সালেহা, সাবিনা, মানিক ও ইসমাইলের অবস্থা গুরুতর হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী জানান, সকালে বগুড়া থেকে একটি বাস যাত্রী নিয়ে নওগাঁ যাচ্ছিল। একই ভাবে নওগাঁ থেকে আরেকটি বাস বগুড়ার দিকে আসছিল। পথে সাহারপুকুর পাঁচখুপি এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে।

তিনি আরও জানান, উভয় বাসের ১৬ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আর কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন। আর দুর্ঘটনা কবলিত বাস দুটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।


Check Also

দুপচাঁচিয়ায় প্রেসিডেন্টস অ্যাওয়ার্ডপ্রাপ্ত ৭জন স্কাউটের সংবর্ধনা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় স্কাউট দলের আয়োজনে অত্র বিদ্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published.