শিরোনাম

বগুড়ায় পাঁচ কেজি গাঁজাসহ গ্রেফতার ১


শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে মাদকদ্রব্য বিক্রিকালে পাঁচ কেজি গাঁজাসহ সম্রাট শাকিল আহম্মেদ (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) বিকেলে তার বিরুদ্ধে একটি মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়। শাকিল ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শাকিল আহম্মেদ বেশকিছুদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শেরপুর উপজেলায় রকমারি মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে শাহবন্দেগী ইউনিয়নের কানাইকান্দর গ্রামে গাঁজা বিক্রি করছে- এমন গোপন সংবাদ আসে। পরে থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম ও সহকারি উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক সেখানে অভিযান পরিচালনা করেন। অভিযানে পাঁচ কেজি গাঁজাসহ শাকিল আহম্মেদকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় মোতাহার আলী নামের তার আরেক সহযোগি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শেরপুর থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয় বাসিন্দা মোতাহার আলীর যোগসাজসে গ্রেফতার হওয়া শাকিল এলাকায় মাদকদ্রব্যের রমরমা ব্যবসা করছিল। কিন্তু পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যাওয়ায় মোতাহার আলীকে ধরা সম্ভব হয়নি। তবে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া গ্রেফতার হওয়া শাকিলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


Check Also

বগুড়ায় নকল স্বর্ণের পুতুল দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর ও সিংড়ায় নকল স্বর্ণের পুতুল দিয়ে গ্রামের সহজ সরল …

Leave a Reply

Your email address will not be published.