শিরোনাম

বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ : গ্রেফতার ১


ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রকি ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারী) দুপুরে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার রকি ইসলাম উপজেলার পারধুনট গ্রামের জিল্লুর রহমানের ছেলে। তিনি মাইক্রোবাস চালান। ধর্ষণের শিকার স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে ২০২২ সালের ২৩ নভেম্বর রকি ইসলামের বিরুদ্ধে মামলা করেন। গত সোমবার রাতে অভিযান চালিয়ে ধুনট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের এক দিনমজুরের মেয়ে (১৫) স্থানীয় মাঠপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করে। মেয়েটির বাবা নারী নির্যাতনের একটি মামলায় প্রায় ৯ মাস ধরে বগুড়া জেলা কারাগারে আটক আছেন। আর মা ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। মেয়েটি একা গ্রামের বাড়িতে বসবাস করেন। সম্প্রতি রকি ইসলাম মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ অবস্থায় ১০ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন রকি। মেয়েটি বিয়ের কথা বললে ওই বাড়ি থেকে কৌশলে সটকে পড়েন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, মামলাটির তদন্ত কার্যক্রম শেষের দিকে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। দ্রুত সময়ের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।


Check Also

বগুড়ায় আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো আঞ্চলিক ইজতেমা

ধুনট (বগুড়া) প্রতিনিধি : দেশের মঙ্গল ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় আখেরি মোনাজাতের মধ্যদিয়ে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published.