শিরোনাম

বগুড়ায় বাবার সাথে বাক-বিতন্ডায় ক্ষুব্ধ হয়ে যুবকের আত্মহত্যা


ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবনে কৃষ্ণ কুমার কর (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার ভোর ৬টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে গতকাল বুধবার দুপুরে দিকে ধুনট পৌর এলাকার সদরপাড়া বাজার এলাকায় ওই যুবক গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়। পরে স্বজনরা তাকে চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি করেছিল। নিহত কৃষ্ণ কুমার কর ধুনট সদরপাড়ার সমির কুমার করের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সমির কুমার একজন সুতা ও জাল ব্যবসায়ী। কৃষ্ণ কুমার তার বাবার ব্যবসায় সহযোগীতা করে। সম্প্রতি কৃষ্ণ মাদকাসক্ত হয়ে ব্যবসার অর্থ মাদক সেবনে ব্যয় করে আসছিল।

এদিকে ব্যক্তিগত চিকিৎসার জন্য সমির কুমার ভারত যাবার প্রস্তুতি নিয়েছেন। তিনি চিকিৎসাকালীন সময়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। বিষয়টি জানতে পেরে কৃষ্ণ কুমার বাবার অবর্তমানে ব্যবসা প্রতিষ্ঠানের দায়িত্ব বুঝে নিতে চান। বিষয়টি নিয়ে বুধবার তাদের বাবা-ছেলের মধ্যে বাক-বিতন্ডার ঘটনা ঘটে। একারণে স্থানীয়রা ধারণা করছেন বাবার প্রতি ক্ষুব্ধ হয়ে কৃষ্ণ কুমার গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান গ্যাস ট্যাবলেট খেয়ে কৃষ্ণ কুমারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণ কুমারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


Check Also

বগুড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু, মারা গেলো গরুও

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মাঠে গরু চরানোর সময় বজ্রপাতে তোফাজ্জল হোসন (৬০) …

Leave a Reply

Your email address will not be published.