শিরোনাম

বগুড়ায় বাসচাপায় ভটভটি চালকসহ তিনজন নিহত


শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে শ্যামলী পরিবহনের চাপায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় নাজমুল (২৪) নামের আরো একজন আহত হয়েছেন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলার ইতালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গড়েরবাড়ী এলাকার খেজু প্রামানিকের ছেলে ভটভটি চালক আল-আমিন (৩২), শেরপুর পৌরসভার কর্মকার পাড়া এলাকার ভটভটি চালক গোপাল সরকার (২৮) এবং শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার নাঈম (২৬)।

স্থানীয়রা জানান, বিকেলে আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান লোড করে শেরপুরে আসার পথে ঘোগাবটতলার ইতালি নামক স্থানে পৌঁছালে ঢাকা গামী শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপ দেয়। এতে অন্য দিক থেকে আসা মনোহারি খাদ্য সামগ্রী বোঝাই আরেকটি ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই ভটভটিচালক নিহত হযন এবং ভটভটিতে থাকা দুদজন গুরুতর আহত হন। আহত দুদজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে নাঈমকে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন সরকার জানান, বাসটি জব্দ করা হয়েছে। ডাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


Check Also

বিএনপি এমপিদের আসনে উপনির্বাচন ১ ফেব্রুয়ারি

বগুড়া ডেস্ক : জাতীয় সংসদ থেকে বিএনপি এমপিদের পদত্যাগ করা আসনগুলোতে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেছে …

Leave a Reply

Your email address will not be published.