বগুড়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪


শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে শফিকুল ইসলাম (৩৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে চার যাত্রী। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২১জুন) দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামের হযরত আলীর ছেলে। গুরুতর আহতরা হলেন- সোহেল রানা (৩০), আইয়ুব আলী (১৮), রজিম মোল্লা (৬০) ও অটোরিকসা চালক মো. রিমন (৪৮)। আহতরা সবাই উপজেলার ইটালী ও ফুলবাড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গাইবান্ধা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী অরিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকসার পাঁচজন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রজিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকসা জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


Check Also

বগুড়ায় মোবাইল কিনে না দেয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সীমাবাড়ি ইউনিয়নে মোবাইল ফোন কিনে ও কলেজের খরচ না …

Leave a Reply

Your email address will not be published.