শিরোনাম

বগুড়ায় ভিডিও ভাইরালের ভয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা : যুবক গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুর উপজেলায় নবম শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় আব্দুল মানিক (২২) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল মঙ্গলবার মধ্যরাতে জেলার সারিয়াকান্দি উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। মানিক শেরপুর উপজেলার দড়িপাড়া একাডেমি গ্রামের আব্দুল মালেকের ছেলে।

জানা গেছে, গত ১৮ নভেম্বর ইঁদুর নিধনের ওষুধ সেবন করে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। পরে ২৯ নভেম্বর এ ঘটনায় শেরপুর থানায় মামলা করেন স্কুলছাত্রীর বাবা। মামলায় মানিককে অভিযুক্ত করা হয়।

র‌্যাব জানায়, মানিকের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। এই সুবাদে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে মেয়েটি। কিন্তু তাদের ঘনিষ্ঠ হওয়ার মুহূর্ত গোপনে ভিডিও ধারণ করে রাখেন মানিক। পরবর্তী সময়ে গত ১৮ নভেম্বর মেয়েটির বাড়িতে গিয়ে তার সঙ্গে আবারও ঘনিষ্ঠ হতে চান তিনি। ওই সময় মানিকের প্রস্তাবে মেয়েটি সাড়া দিচ্ছিলেন না। এতে মানিক প্তি হয়ে তার গোপন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন। একই সঙ্গে মেয়েটিকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন তিনি। পরে মেয়েটি ওই দিনই ইঁদুর নিধনের ওষুধ সেবন করেন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

বগুড়ার র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মানিককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের অপরাধ স্বীকার করেন মানিক। তাকে শেরপুর থানায় হস্তান্তর করা হবে।


Check Also

বগুড়ায় বাসচাপায় ভটভটি চালকসহ তিনজন নিহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে শ্যামলী পরিবহনের চাপায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত …

Leave a Reply

Your email address will not be published.