শিরোনাম

বগুড়ায় মাদক সম্রাজ্ঞী ছবির বাড়ি থেকে চোরাই গরু উদ্ধার


সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় মাদক সম্রাজ্ঞী ছবি খাতুনের বাড়ি থেকে চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় সোনাতলা পৌরসভাধীন পুরাতন বন্দরের বাংলালিংক টাওয়ার- রেলস্টেশন রোড সংলগ্ন ছবির বাড়ি থেকে ৬টি গরু উদ্ধার করেন। ছবি একই এলাকার মাদক ব্যবসায়ী শহিদুল সর্দারের স্ত্রী। পুলিশ ঘটনাস্থল থেকে ছবি খাতুনের ছেলে সিয়াম (১৯) কে আটক করেছে। পরদিন ৩১ জুলাই ভিন্ন স্থান থেকে ছবি খাতুনের স্বামী শহিদুল সর্দারকে আটক করে পুলিশ। এদের মধ্যে সিয়ামকে রোববার কোর্টে প্রেরণ করা হয়েছে।

এদিকে রোববার গরু চুরির ঘটনায় পৃথক একটি মামলা দায়ের করেছে উপজেলার চকনন্দন গ্রামের টুকু চন্দ্র কবিরাজের ছেলে সুপদ চন্দ্র কবিরাজ।

সোনাতলা থানার সাব ইন্সপেক্টর আমিনুল ইসলাম জানিয়েছেন, গরু চুরির ঘটনায় আটককৃতদেরসহ অজ্ঞাতনামীয়দের নামে মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সোনাতলা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল বলেন, আমরা জানতাম ছবি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। ্তার বাড়ি থেকে চোরাই গরু উদ্ধারের ঘটনায় আমরা বিস্মিত হয়েছি। আমি এধরণের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। পাশাপাশি মাদক ও চুরি রোধে প্রশাসনকে আরও তৎপর হওয়ার আহ্বান জানাই।

সোনাতলা পৌর মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু এ প্রসঙ্গে বলেন, সোনাতলা পৌর সদরে এরকম ঘটনা অনাকাক্সিক্ষত। জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। পৌর সদরে, প্রশাসনের নাকের ডগায় চোরাই গরু উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।


Check Also

সোনাতলায় ছুরিকাঘাতে আহত দুই : একজন আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ গ্রামে তুচ্ছ ঘটনায় উপুর্যপুরি ছুরিকাঘাতে …

Leave a Reply

Your email address will not be published.