শিরোনাম

বগুড়ায় মুখে বিষ ঢেলে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ


ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে ৩৫ বছর বয়সী শিমু খাতুন নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের ভাই বিদ্যুত হাসান বাদি হয়ে শনিবার (১ অক্টোবর) বিকেল ৪টার দিকে ধুনট থানায় একটি অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে নিহতের স্বামী আব্দুল আজিজসহ ৬ জনকে আসামী করা হয়েছে।

এরআগে উপজেলার গোসাইবাড়ি-মবুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে শিমুর মৃত্যু হয়। শিমু খাতুন শেরপুর উপজেলার ফাঁসিতলা গ্রামের মৃত শহিদুল ইসলামের মেয়ে এবং ধুনট উপজেলার গোসাইবাড়ি-মবুয়াখালী গ্রামের আব্দুল আজিজের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল আজিজ প্রায় ১৫ বছর আগে শিমু খাতুনকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে ২ মেয়ে ও ১ ছেলে সন্তান আছে। এরপর শিমু ৬ মাসের অন্তঃসত্বা হয়। আব্দুল আজিজ অটোভ্যান চালিয়ে আর শিমু স্থানীয় বাজারে একটি মুদি খানার ব্যবসা করে জীবিকা নির্বাহ করে। আব্দুল আজিজ দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সেবন করা শুরু করেন।

এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া বিবাদ চলতো। শুক্রবার সকাল ১০টার দিকে স্বামীর নির্যাতনে অচেতন হয়ে পড়েন শিমু। এ সময় স্ত্রীর মুখের ভেতর বিষ ঢেলে দেয় আব্দুল আজিজ। স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে শজিমেক হাসপাতালে ভর্তি করেন তিনি । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে শিমুর মৃত্যু হয়। এ সময় হাসপাতালে স্ত্রীর লাশ রেখে আব্দুল আজিজ পালিয়ে যায়। এদিকে স্ত্রীর মৃত্যুর পর আব্দুল আজিজ পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি ইউডি মামলা রেকর্ড হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যার অভিযোগ করায় বিষয়টি তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


Check Also

বগুড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু, মারা গেলো গরুও

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মাঠে গরু চরানোর সময় বজ্রপাতে তোফাজ্জল হোসন (৬০) …

Leave a Reply

Your email address will not be published.