শিরোনাম

বগুড়ায় মোটর সাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু


শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় রহিমুদ্দিন (৪০) নামের এক পথচারী নিহত হয়েছেন। শনিবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রহিমুদ্দিন ওই গ্রামের কোরবান মন্ডলের ছেলে। এর আগে শুক্রবার রা ৮টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নে শালফা এলাকার ধুনট সড়কের এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শালফা গ্রামে এক ব্যক্তি বাড়ি নির্মাণের জন্য সড়কের উপর বালুর স্তূপ করে রেখেছিলে। শুক্রবার রাত ৮টার দিকে রহিমুদ্দিন রাস্তা দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। শেরপুরগামী একটি দ্রুতগতির মোটরসাইকেল চালক সেই বালুর মধ্যে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রহিমুদ্দিনকে ধাক্কা দেন। এতে রহিমুদ্দিন গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার ভোরে রহিমুদ্দিন মারা যান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক সনাতন চন্দ্র সরকার বলেন, ঘটনার পর পরই পরিবারের লোকজন আহত অবস্থায় চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।


Check Also

বগুড়ায় ঘুমন্ত শিশুকে পুকুরে ছুড়ে হত্যা, পাষণ্ড বাবা গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : প্রথমে মেয়ে সন্তানের পর প্রত্যাশা ছিল ছেলে সন্তানের। কিন্তু আবারও মেয়ে …

Leave a Reply

Your email address will not be published.