বগুড়ায় মোবাইল কিনে না দেয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা


শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সীমাবাড়ি ইউনিয়নে মোবাইল ফোন কিনে ও কলেজের খরচ না দেয়ায় সোহেল রানা (১৮) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। নিহত কলেজছাত্র নাকুয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও মরিয়ম অনার্স কলেজ চান্দাইকোনার এইচএসসি পরীার্থী। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, সোহেল রানা এইচএসসি পরীার ফরম ফিলাপের শেষ দিন। তার জন্মদিন নিবন্ধনের ভুল থাকায় সংশোধনের জন্য বাবা-মায়ের কাছে টাকা চায়। সঙ্গে এন্ড্রয়েড মোবাইল কিনে নিতে চায়। বাবা শফিকুল ইসলাম পরীা শেষে দিতে চাইলে অভিমান করে আত্মহত্যা করে। মা আম্বিয়া ও ছোট ভাই হাসান হোসাইন জানান, সকালবেলা গরুকে খাওয়ানোর জন্য সোহেল রানাকে ডাক দেয়। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। পরে গলায় দড়ি লাগানো অবস্থায় নিজ ঘরের তীরের সঙ্গে তাকে ঝুলতে দেখে চিৎকার করে। তাদের চিৎকার শুনে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা এসে তার লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক (তদন্ত) সনাতন চন্দ্র সরকারকে এস আই তন্ময়কে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


Check Also

বগুড়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে শফিকুল …

Leave a Reply

Your email address will not be published.