শিরোনাম

বগুড়ায় যমুনা নদীতে গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ


সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে আতিকুর রহমান (২২) নামের এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। গতকাল বুধবার বিকেলে উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের পাশে নদীতে নিখোঁজ হন তিনি। আতিকুর বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা গ্রামের আবদুর রহমানের ছেলে। সারিয়াকান্দিতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকালে ভাইয়ের শ্বশুরবাড়ি সারিয়াকান্দির হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে বেড়াতে যান আতিকুর রহমান। বিকেল চারটার দিকে আতিকুর গ্রামের শিশুদের সঙ্গে যমুনা নদীতে গোসল করতে নামেন। একপর্যায়ে নদীতে তলিয়ে যান তিনি। আতিকুরের সঙ্গে গোসল করতে নামা একটি শিশু দৌড়ে গিয়ে তাঁর ভাইয়ের শ্বশুরবাড়িতে খবর দেয়।

আতিকুরের ভাবি মায়া খাতুনের চাচা আইবর মন্ডল জানান, খবর পেয়ে তিনি প্রায় দুই ঘণ্টা পানিতে ডোবাডুবি করেন। অনেক খোঁজাখুঁজির পর আতিকুরকে না পেয়ে তারা স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেন।

আতিকুরের যমুনা নদীতে নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হাটশেরপুর ইউপি চেয়ারম্যান নূর মেহেদী হাসান আলো।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দীন জানান, বুধবার বিকেল ৬টায় সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এরপর যমুনায় নিখোঁজ কলেজছাত্রকে খুঁজতে ফায়ার সার্ভিসের রাজশাহী ডুবুরি দলকে সংবাদ দেওয়া হয়েছে।


Check Also

বগুড়ায় চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ১

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে ৪টি চোরাই মোটরসাইকেলসহ রবিউল আকন্দ (৩০) নামের এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.