শিরোনাম

বগুড়ায় রবিন হত্যা মামলার প্রধান আসামি ঢাকা থেকে গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ায় স্কুলছাত্র রবিউল ইসলাম রবিন হত্যা মামলার প্রধান আসামি পারভেজ (২৮)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে ঢাকার সাভার থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ বগুড়া সদরের গোদারপাড়ার জাহাঙ্গীরের ছেলে। তার নামে একাধিক মামলা আদালতে বিচারধীন রয়েছে।

আজ বুধবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এক প্রেস কনফারেন্সে এসব তথ্য উল্লেখ করে জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর গোদারপাড়া এলাকার নওশাদের ছেলে টিটিসিতে নবম শ্রেণিতে পড়ুয়া রবিউল ইসলাম রবিনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা নওশাদ শনিবার দুপুরে পারভেজকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার রাতেই রহিদ নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তবে সে এজাহারনামীয় আসামি না। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় জানা যায় রবিন হত্যার মূল আসামি পারভেজ ঢাকার সাভার এলাকায় আত্মগোপন করে আছেন। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বগুড়া পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে পারভেজকে গ্রেফতার করে। পরে বগুড়ায় নিয়ে আসার পর পারভেজের দেখানো স্থান গোদারপাড়ার জামতলা মোড়ের একটি পরিত্যক্ত দোকানের নিচে থেকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করে পুলিশ।

এসপি সুদীপ কুমার আরও বলেন, গ্রেফতারকৃত পারভেজ প্রাথমিকভাবে জানিয়েছে, তার সাথে রবিউলের বাবা মুদি দোকানী নওশাদের সাথে পূর্ব থেকে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই রবিউলকে ছুরিকাঘাত করা হয়। গ্রেফতারকৃত পারভেজকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


Check Also

বগুড়ায় তুচ্ছ ঘটনায় ইন্টার্ন চিকিৎসক ছুরিকাহত

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে …

Leave a Reply

Your email address will not be published.