বগুড়ায় টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন


 

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ভর্তুকি মূল্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। পবিত্র ঈদ-উল-আযহা উপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশব্যাপী এক কোটি পরিবারকে ভর্তুকি মূল্যে টিসিবি‘র পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে বুধবার সকালে বগুড়া পৌরসভার ৫নং ওয়ার্ডে ওয়ার্ড কার্যালয়ের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। এসময় উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল, পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ডাবলু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারুক সাখিনা শিখাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সমর কুমার পাল জানান, বগুড়া সদর উপজেলায় ২৬ হাজার ৩৪৪ পরিবারসহ জেলায় মোট ১ লাখ ৬৩ হাজার ২০০ পরিবার ফ্যামিলি কার্ডের মাধ্যমে স্বল্পমুল্যে এই টিসিবির পণ্য ক্রয় করতে পারবেন।

তিনি জানান, উদ্বোধনী দিন ও পরদিন বগুড়া পৌরসভার ১ নং থেকে ৭ নং ওয়ার্ড এর ফ্যামিলি কার্ডধারী জনগণ টিসিবির পণ্য ক্রয় করতে পারবেন। এছাড়া ২৪ ও ২৫ জুন ৮ নং থেকে ১৩ নং ওয়ার্ড, ২৭ ও ২৮ জুন ১৪ নং থেকে ১৬ নং ওয়ার্ড, ২৯ ও ৩০ জুন ১৭ নং থেকে ২১ নং ওয়ার্ডে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। এবার সয়াবিন তেল ১১০ টাকা লিটার দরে ২ লিটার, চিনি ৫৫ টাকা কেজি দরে ১ কেজি এবং ডাল ৬৫ টাকা কেজি দরে ২ কেজি করে প্রতি ফ্যামেলী কার্ডের বিপরীতে বিক্রি করা হচ্ছে।

 


Check Also

টিএমএসএস’র স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিদর্শন ও মতবিনিময়

রোটারী ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট (২০২০-২১) হোলগার ন্যাক, রবিবার বগুড়ায় টিএমএসএস পরিদর্শন করেছেন। এসময় তিনি রোটারী …

Leave a Reply

Your email address will not be published.