শিরোনাম

বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত


শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই পলিটেকনিক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত (২১) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাছের ছেলে তানভীর হোসেন (২১)। এ দুর্ঘটনায় সানি নামে আরো এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তারা তিনজনই বগুড়া সরকারি পলিটেকনিকের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তানভীর, সাগর এবং সানি মোটর সাইকেলযোগে দ্বিতীয় বাইপাস ধরে মাটিডালীর দিকে যাচ্ছিল। আর শেরপুরের একটি খালি ট্রাক বেতগাড়ী লিচুতলার দিকে যাচ্ছিল। পথে নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছলে ট্রাকটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তানভীর মারা যায়। পরে সানি ও সাগরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে সাগরের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, ঘটনার পরেই ট্রাকচালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করেছে পুলিশ। আর নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


Check Also

তেলের দাম বৃদ্ধি, দেশজুড়ে ভোগান্তিতে সাধারণ মানুষ

  বগুড়া ডেস্ক : জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে প্রভাব পড়তে শুরু করেছে সারাদেশে। এতে …

Leave a Reply

Your email address will not be published.