শিরোনাম

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৪


কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালুতে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ৪ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালুর কালিয়ার পুকুর নামক স্থানে রোকেয়া ফিলিং স্টেশনের সামনে একটি ফল বোঝাই মিনি ট্রাক ও পাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনা স্থলেই পিতা-পুত্রসহ প্রাইভেট কারের চালক নিহত হন। অপর এক যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে কাহালু থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতরা হলেন-নওগাঁর ধামুরহাট এলাকার তনছের আলী (৬০) ও তার ছেলে টগর আলী (৩৫) মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) ও প্রাইভেট কারের চালক পতœীতলার মান্নুর ছেলে সুমন (৩০)। এ দুর্ঘটনায় যাত্রী শাকিলসহ আরো এক জন আহত হয়।

জানা গেছে, ক্যান্সারে আক্রান্ত তনছের আলীকে নিয়ে চিকিৎসার জন্য শনিবার সকালে নওগাঁ থেকে কার যোগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা নওগাঁ গামী একটি ফল বোঝাই মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

কাহালু থানার ওসি মোঃ আমবার হোসেন জানান, এ দুর্ঘটনায় প্রাইভেট কারের চালক নিহত হয়েছে। ট্রাকটির চালক পলাতক রয়েছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।


Check Also

বগুড়ায় অলৌকিকভাবে পানি ভর্তি পুকুরের ভেতর সুরঙ্গের সৃষ্টি : মাছসহ পানি উধাও

বগুড়া (সদর) প্রতিনিধি : অলৌকিক ভাবে পানি ভর্তি পুকুরের ভেতর সুরঙ্গের সৃষ্টি হয়ে প্রায় ২০০/২৫০ …

Leave a Reply

Your email address will not be published.