শিরোনাম

বগুড়ায় সড়ক দুর্ঘটনা ও বজ্রপাতে দুইজনের মৃত্যু


স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনা ও বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেল ৫টার দিকে শেরপুর উপজেলার শাহবন্দেগি ইউনিয়নের হামছায়াপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় (৫৫) বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধে মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, অজ্ঞাত পথচারী ওই বৃদ্ধ মহাসড়কের পূর্ব পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান ওই পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, ‘কাভার্ডভ্যান আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।’

অন্যদিকে একই দিন বিকেলে শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোরদৌড় গ্রামের মাঠে বজ্রপাতে ফিজার হোসেন (৩৬) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ফিজার হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের নলবাড়িয়া গ্রামের আজাহার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে বৃষ্টিপাত শুরু হয়। এরমধ্যে মাঠে আমন ধান লাগানোর জন্য জমি প্রস্তুত করার কাজ করছিলেন ফিজার হোসেন। এসময় বিকট শব্দে বজ্রপাত হয়। এতে ফিজার হোসেনের শরীরের কিছু অংশ পুড়ে যায়। এলাকার লোকজন ওই কৃষককে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

খামারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমিন মহসিন বলেন, বৃষ্টি ও বজ্রপাতের মধ্যে মাঠে কাজ করছিলেন ফিজার হোসেন। বজ্রপাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


Check Also

বগুড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বজ্রপাতে ফিজার হোসেন (৩৬) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.