শিরোনাম

বগুড়ায় হেরোইন জুয়া ও মাদক মামলায় ১০ জন গ্রেফতার


নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে জুয়া, মাদক ও পরোয়ানামূলে ১০ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন এর নির্দেশনায় এসআই মোঃ চান মিয়া, এএসআই মোঃ মামুনুর রশিদ, এএসআই মোঃ মিন্টুর রহমান, এএসআই মোঃ রেজেক আলী ও এএসআই মোঃ আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ৫নং ভাটগ্রাম ইউপির অর্ন্তগত কল্যাণনগর গ্রামস্থ জনৈক মিঠুন চন্দ্রের ইটের তৈরী টিন সেট ঘরের ভিতরে অভিযান পরিচালনা করিয়া জুয়া খেলার অপরাধে উপজেলার কল্যাণনগর গ্রামের সুদেব চন্দ্রের ছেলে মিঠুন চন্দ্র প্রাং (৩৫), লব চন্দ্র প্রামানিকের ছেলে লিটন কুমার (২১), নিখিল চন্দ্রের ছেলে বাসুদেব কুমার (২৫), সুনিল চন্দ্রের ছেলে সহদেব চন্দ্র প্রাং (২২), উপিল চন্দ্রের ছেলে উজ্জল চন্দ্র প্রাং (২৬), অখিল চন্দ্রের ছেলে অন্তর চন্দ্র (২২) ও শ্রীচরণ চন্দ্রের ছেলে মানিক চন্দ্র প্রাং (২৩)কে গ্রেফতার করা হয়।

অন্যদিকে এসআই মোঃ রেজাউল করিম সঙ্গীয় এএসআই মোঃ মামুনুর রশিদ, এএসআই মোঃ রেজেক আলী সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৫নং ভাটগ্রাম ইউপির অর্ন্তগত কুন্দারহাট বাসষ্ট্যান্ড হতে ভাটগ্রামগামী পাকা রাস্তার উপর জনৈক আঃ রাজ্জাকের ওষুধের দোকানের সামনে অভিযান পরিচালনা করে ভাটগ্রাম পূর্বপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৫০) ও আঃ জলিল জিল্লুর রহমানের ছেলে আবু রায়হান (৩৯)কে ৭ পুড়িয়া ওজন ০.৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে একটি করে মাদক মামলা রুজু আছে।

অপরদিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আশরাফুল আলম সঙ্গীয় অফিসার ফোর্সসহ ওই দিন রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কৈডালা গ্রামের মৃত রমেশের ছেলে বাচ্চু মিয়া (৫৫)কে গ্রেফতারী পরোয়ানামূলে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


Check Also

বগুড়ায় আখের আলী হত্যার রহস্য উন্মোচন : গ্রেফতার ১

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে গত ২২ আগষ্ট নাটোর-বগুড়া মহাসড়কের পাশে বগুড়া সদরের সাবগ্রামের …

Leave a Reply

Your email address will not be published.