শিরোনাম

বগুড়ায় ১৫ কেজি গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২


স্টাফ রিপোর্টার : বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা ও ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার রাত পৌনে ১২টার দিকে বগুড়া শজিমেক হাসপাতাল এলাকা থেকে ১৫ কেজি গাঁজা ও পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কারসহ কুড়িগ্রাম জেলার বানিয়াপাড়া (চৌকিদারপাড়া) এলাকার খলিলুর রহমানের ছেলে ফরহাদ আলী (২৫)কে গ্রেফতার করা হয়।

অন্যদিকে বগুড়া ডিবির অপর একটি টিম একই দিনগত রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ বগুড়া সদরের বাদুরতলা ইদ্রিস খাঁন লেন এলাকার মৃত বাবুল আকন্দের ছেলে সাজেল মাহমুদ (৩০)কে গ্রেফতার করা হয়।

আজ শনিবার দুপুরে বগুড়া ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌনে ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মেইন গেটের পূর্ব পার্শ্বে রংপুর-ঢাকাগামী রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে যানবাহন তল্লাশীকালে ১টি সাদা রংয়ের প্রাইভেট কারের মাঝখানের সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫ কেজি গাঁজাসহ আসামি ফরহাদ আলীকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে একই দিন বগুড়া ডিবির অপর একটি টিম বগুড়ার শাজাহানপুর উপজেলার জোব্বার হোটেল এন্ড রেস্টুরেন্ট (সাজাপুর) সামনে বগুড়া-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে ফাঁকা জায়গা থেকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামি সাজেল মাহমুদকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর ও শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।


Check Also

বগুড়ায় তুচ্ছ ঘটনায় ইন্টার্ন চিকিৎসক ছুরিকাহত

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে …

Leave a Reply

Your email address will not be published.