শিরোনাম

বগুড়ায় ২ কেজি গাঁজা ও ১৫শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩


স্টাফ রিপোর্টার : বগুড়ায় পৃথক দু’টি অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা ও ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল বুধবার রাত সোয়া ৮টার দিকে বগুড়ার শিবগঞ্জ ও একই দিন রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদরের জহুরুলনগর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার কুলুপাড়া ছোট বেলঘড়িয়া গ্রামের তমিজ উদ্দীন প্রাং এর ছেলে আঃ মোমিন (২৪)কে দুই কেজি গাঁজা এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলার শেরুয়া বটতলা এলাকার জসীম উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন (৩৫) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড় তেওলা (ঈদমনি) এলাকার মৃত ফজল করিমের ছেলে নুরুল কাদের (৫৫)কে ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া ডিবির একটি টিম পৃথক পৃথক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ আঃ মোমিন, ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ জয়নাল আবেদীন ও নুরুল কাদেরকে গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামী নুরুল কাদেরের বিরুদ্ধে ইতিপূর্বে ১টি ও জয়নাল আবেদীনের বিরুদ্ধে ইতিপূর্বে ৬টি মামলা রয়েছে। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের শিবগঞ্জ থানা ও বগুড়া সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Check Also

বগুড়ায় তুচ্ছ ঘটনায় ইন্টার্ন চিকিৎসক ছুরিকাহত

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে …

Leave a Reply

Your email address will not be published.