বগুড়ায় ৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ায় ৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আর্মড ব্যাটালিয়ন পুলিশ। রবিবার সকাল সাড়ে ৫টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে কুমিল্লা জেলার কোতয়ালী থানার ২নং উত্তর দুর্গাপুর কাজীবাড়ী (দিঘীরপাড়া) এলাকার ফরিদের ছেলে রুবেল (২০), নীলফামারী জেলার জলঢাকা থানার কিশামদ বটতলা এলাকার মাহফুজার রহমানের ছেলে ফারুক (১৮) ও একই এলাকার হাসানুর রহমানের ছেলে সুমন ইসলাম (১৮)কে উপরোক্ত গাঁজাসহ গ্রেফতার করা হয়।

রবিবার আর্মড ব্যাটালিয়ন পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, রবিবার সকাল সাড়ে ৫টার দিকে বগুড়ার শাজাহানপুর থানাধীন জাতীয় প্রশিক্ষণ গবেষণা একাডেমী (নেকটার), ফুলতলা মোড়ের সামনে কুমিল্লা থেকে ছেড়ে আসা নীলফামারী গামী যাত্রীবাহী বাসে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে নয় কেজি গাঁজা যার অবৈধ বাজার মূল্য আনুমানিক ৪ লাখ ৫০ হাজার টাকাসহ রুবেল, ফারুক ও সুমনকে গ্রেফতার করা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শাজাহানপুর থানায় প্রেরণ করা হয়েছে।


Check Also

টিএমএসএস’র স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিদর্শন ও মতবিনিময়

রোটারী ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট (২০২০-২১) হোলগার ন্যাক, রবিবার বগুড়ায় টিএমএসএস পরিদর্শন করেছেন। এসময় তিনি রোটারী …

Leave a Reply

Your email address will not be published.