বগুড়ায় ৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রোববার দুপুর পৌনে ১২টার সময় ধুনট উপজেলার চরখুকশিয়া গ্রামের অভিযান চালিয়ে ওই গ্রামের জগত জামালের ছেলে আব্দুল জলিল (২২) ও মৃত কোরবান আলীর ছেলে আবু বক্কর (৪০)কে ৯ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী বিপিএম এর তত্ত্বাবধায়নে ডিবি বগুড়া’র ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে ডিবির একটি টিম রোববার দুপুর পৌনে ১২টার দিকে বগুড়ার ধুনট উপজেলার চরখুকশিয়া সাকিনস্ত সুলতান আকন্দের বাড়ির সামনের পাকা রাস্তার উপর থেকে ২ কেজি গাঁজাসহ জলিল ও বক্করকে গ্রেফতার করা হয়। পরে আসামী বক্করের স্বীকারোক্তি ও দেখানো মতে ওই দিন দুপুর সাড়ে ১২টার দিকে তার বসতবাড়ির পিছনে দেিন অবস্থিত মুরগী রাখার ঘরের ভিতরে মাটির নীচে পুঁতে রাখা প্লাস্টিকের ড্রামের মধ্যে রতি ৭ কেজিসহ সর্বমোট ৯ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে ২নং আসামী আবু বক্করের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে। পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Check Also

টিএমএসএস’র স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিদর্শন ও মতবিনিময়

রোটারী ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট (২০২০-২১) হোলগার ন্যাক, রবিবার বগুড়ায় টিএমএসএস পরিদর্শন করেছেন। এসময় তিনি রোটারী …

Leave a Reply

Your email address will not be published.