শিরোনাম

বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে মুজিব কর্নারের উদ্বোধন


স্টাফ রিপোর্টার : বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে স্থাপন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ‘মুজিব কর্নার’। শনিবার রাত ৮টার দিকে মুজিব কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর পরিকল্পনা ও বাস্তবায়নে এ কর্নারের উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। উদ্বোধনকালে তিনি বলেন, ‘ছোট পরিসরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবন তুলে ধরা হয়েছে এই মুজিব কর্নারে। এটি চমৎকার উদ্যোগ। শুধু পুলিশ নয় সর্বস্তরের জনগণ যখন এই কার্যালয়ে সেবা নিতে আসবেন তখন তারা সবাই মুজিব কর্নারের মাধ্যমে অনেক কিছু শিখতে পারবেন। এই মহতী উদ্যোগের জন্য পুলিশ সুপারসহ তার টিমকে ধন্যবাদ জানাই।’ মুজিব কর্নারে মূলত ১৯৫২ সালের ভাষা আন্দোলন, ১৯৬৬ সালের ছয় দফা, ১৯৬৯ সালের আগরতলা ষড়যন্ত্র ও জাতির পিতার বঙ্গবন্ধু উপাধি অর্জন, ১৯৭১ সালে স্বাধীনতা ঘোষণা ও ১৯৭২ সালে তাঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ছবির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। এছাড়া জাতি পিতার দুর্লভ ছবিও স্থান পেয়েছে এই মুজিব কর্নারে।

উদ্বোধনকালে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, গাবতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী, ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ ও সদর থানার ওসি সেলিম রেজা উপস্থিত ছিলেন।


Check Also

বগুড়ায় জাসদের মশাল মিছিল

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী সুবর্ণজয়ন্তি উপলে বছরব্যাপি অনুষ্ঠানমালার অংশ হিসেবে বগুড়ায় জেলা …

Leave a Reply

Your email address will not be published.