শিরোনাম

বগুড়া মাদকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ায় ১৫০ বোতল ফেন্সিডিল, ১২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৫ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার থেকে আজ বুধবার পর্যন্ত বগুড়া জেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার শিহিগাঁ এলাকার আয়েন উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৬), বগুড়ার কাহালু থানার নারহট্ট দোয়ানীপাড়া এলাকায় আঃ করিমের ছেলে ইলিয়াস আহম্মেদ (৩৯), পঞ্চগড় জেলার আটোয়ারী থানার রাধানগর মন্ডলপাড়া এলাকার গোল চন্দ্র রায়ের ছেলে চন্দন কুমার রায় @ দুলাল (৩৩), নীলফামারী জেলার ডিমলা থানার উত্তর নাউতারা এলাকায় আজিজুল ইসলামের ছেলে আসাদুল (৩৩) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ভিমপুর এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না বিহারী (৪৫)।

বুধবার বিকেলে বগুড়ার র‌্যাব-১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার বগুড়া জেলার শিবগঞ্জ থানার কিচক বাজার থেকে পানিতলাগামী রাস্তার পশ্চিমে ইমরানের ফার্মেসীর সামনে পাকা রাস্তার উপর থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ আসামী আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবির অপর একটি টিম একই দিন সোয়া ৪টার দিকে বগুড়ার কাহালু থানার নারহট্র দোয়ানীপাড়া গ্রাম থেকে ১২০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ আসামী ইলিয়াস আহম্মেদকে গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবির অপর আরো একটি টিম বুধবার দেড়টার দিকে বগুড়ার চারমাথা এলাকা থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ আসামী দুলালকে গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবির একটি টিম বুধবার সাড়ে ১১টার দিকে বগুড়ার গোকুল ইউনিয়নের বাঘোপাড়া বাজার এলাকা থেকে পাঁচ কেজি গাঁজাসহ আসামী আসাদুল ও ১শ’ বোতল ফেন্সিডিলসহ আসামী মুন্না বিহারীকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া শিবগঞ্জ, কাহালু ও সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Check Also

বগুড়ায় কেরাম প্রতিযোগিতা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলে বগুড়ায় কেরাম প্রতিযোগিতায় সবুজ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। নুরুল …

Leave a Reply

Your email address will not be published.