শিরোনাম

বগুড়া সদর থানার নতুন ওসি নূরে আলম, সেলিম রেজা বদলি


স্টাফ রিপোর্টার : বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাকে বদলি করায় নতুন ওসি হিসেবে নূরে আলম সিদ্দিকী যোগদান করেছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে সদর থানার বিদায়ী ওসি সেলিম রেজার কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

বিষয়টি নিশ্চিত করে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম বলেছেন, এটি পুলিশের স্বাভাবিক বদলি। গত ১৮ মাস দায়িত্ব পালনের পর গত তিনদিন আগে ওসি সেলিম রেজাকে নওগাঁ জেলায় বদলি করা হয়েছে।
নবাগত ওসি নূরে আলম সিদ্দিকী এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন। তিনি নেত্রকোনার সদর উপজেলার সন্তান। ১৯৯৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে তিনি যোগদান করেন। তিনি ঢাকার তিন থানায় ওসি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ডিএমপিতে ডিবি ইউনিটেও কাজ করেছেন।

এদিকে, বগুড়া সদর থানার ওসি সেলিম রেজাকে নওগাঁ জেলা পুলিশে বদলি করা হয়েছে। গত বছরের ২৯ মার্চ যোগদানের পর থেকে তিনি জেলায় বার বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পান। এছাড়া তিনি রাজশাহী রেঞ্জে ৯ বার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন।


Check Also

বগুড়ায় জাসদের মশাল মিছিল

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী সুবর্ণজয়ন্তি উপলে বছরব্যাপি অনুষ্ঠানমালার অংশ হিসেবে বগুড়ায় জেলা …

Leave a Reply

Your email address will not be published.