শিরোনাম

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন’র সভাপতি তোফাজ্জল, সম্পাদক শামীম


স্টাফ রিপোর্টার : বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজ এর বগুড়া জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক উত্তর কোণ পত্রিকার স্টাফ রিপোর্টার শামীম আলম।

সোমবার (৯ জানুয়ারি) রাতে বগুড়া শহরের একটি রেস্টুরেন্টে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠিত হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তোফাজ্জল হোসেন। সভায় গত এক বছরের আয় ও ব্যায়ের হিসাব প্রদান করা হয়। আলোচনা সভা শেষে রাহাত রিটুকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান, জহুরুল ইসলাম ও মোস্তফা মোঘলকে সদস্য মনোনিত করা হয়। নির্বাচন প্রক্রিয়ায় কমিটির সভাপতি পদে তোফাজ্জল হোসেন ও শামীম আলম সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে জহুরুল ইসলাম (দৈনিক বগুড়া), সহ-সাধারণ সম্পাদক এইচ আলিম (বণিক বার্তা), কোষাধ্য সানাউল হক শুভ (দৈনিক সাতমাথা), কার্যনির্বাহী সদস্য রাহাত রিটু (দৈনিক করতোয়া), মোস্তফা মোঘল (দৈনিক সাতমাথা), আমিনুল ইসলাম মুক্তা (দৈনিক চাঁদনী বাজার) ও রবিউল ইসলাম বিদ্যুৎ (স্পোর্টস জার্নাল) নির্বাচিত হন।


Check Also

বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের আরসিসি ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টার : বগুড়া পৌরসভার নিজস্ব অর্থায়নে ৩নং ওয়ার্ডের শিববাটি অন্ধ হাফেজিয়া মাদ্রাসা লেন থেকে …

Leave a Reply

Your email address will not be published.