শিরোনাম

রংপুরে ব্যাংকের ভিতর থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার


রংপুর প্রতিনিধি : ব্যাংকের ভিতর থেকে এক নিরাপত্তা প্রহরীর মৃতদেহ উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে নগরীর সেন্ট্রাল রোডে অগ্রণী ব্যাংকের শাখা থেকে শামীম মিয়া নামের ওই নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার করা হয়। শামীম রংপুরের মিঠাপুকুর উপজেলার রাণীপুকুর ইউনিয়নের আমজাদ হোসেনের ছেলে।

ব্যাংকের ব্যবস্থাপক আরিফুল ইসলাম জানান, শামীম ১৭ মাস থেকে ব্যাংকের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত আছেন। ১০ দিন আগে তিনি বিয়ে করেছেন। আজ সকালে ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারিরা এসে দেখতে পান শামীম শুয়ে আছেন। ডাকাডাকির পরও কোনো সাড়া-শব্দ না পাওয়ায় কাছে গিয়ে দেখেন, তার মুখ দিয়ে লালা ঝরছে এবং তিনি মারা গেছেন। সঙ্গে সঙ্গে আমরা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেই। তবে ব্যাংকের টাকাসহ অন্য কিছু খোয় গেছে কি না তা জানা যায়নি।

শামীমের ভাই শরিফুল জানান, শামীম প্রতিদিন সন্ধ্যায় ব্যাংক থেকে বাড়ি আসতো এবং সকালে বাড়ি থেকে ব্যাংকে যেত। কিন্তু গতকাল সে বাড়িতে যায়নি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না-কি আত্মহত্যা । আমরা সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিচ্ছি।


Check Also

কোটার জন্য স্ত্রীকে বোন বানানো সেই আনিছুর গ্রেফতার

বগুড়া ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরীতে মুক্তিযোদ্ধা সন্তানের কোটা পেতে নিজের স্ত্রীকে বোন বানানো এবং এনআইডি …

Leave a Reply

Your email address will not be published.