রোম্যান্টিক সিন করতে গিয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা


বিনোদন ডেস্ক : একদিকে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমার পর্দায় সুপারহিট এই জুটিকে দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। কিন্তু দুই তারকা এবার এক সঙ্গে ধরা দিলেন ছোটপর্দার ক্যামেরার সামনে। সৌজন্যে জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’। সেখানেই বিশেষ অতিথি হয়ে এসেছিলেন দুইজন।

‘ভালবাসা ভালবাসে শুধুই তাকে, ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে’ – এই ভাবনাকে সঙ্গী করেই শুরু হয় ‘ইস্মার্ট জোড়ি’। জিতের সঞ্চালনায় শোয়ে বাস্তব জীবনের ভালবাসার কাহিনি জানান টলিউডের তারকারা। নানা মজার খেলাও হয়। সপ্তাহান্তে দেখা যাবে শোয়ের বিশেষ এপিসোড। যার নাম দেওয়া হয়েছে ‘অমর সঙ্গী’। বিশেষ এই এপিসোডেই অতিথি হয়ে আসেন ঋতুপর্ণা-প্রসেনজিৎ। আসেন অভিনেত্রী বিজয়েতা পণ্ডিতও। আটের দশকে মুক্তি পাওয়া ‘অমর সঙ্গী’ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে তিনিই ছিলেন নায়িকা। সুপারহিট হয়েছিল সেই ছবি।

অবশ্য এপিসোডের বিশেষ আকর্ষণ প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিই। নানা কথার মাঝেই ঋতুপর্ণার সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করেন প্রসেনজিৎ। জানান, রোম্যান্টিক দৃশ্যে শুটিং করার সময়ে তার পায়ের কাছে বসার কথা ছিল অভিনেত্রীর। আচমকা তিনি শুনতে পান ঋতুপর্ণা নাক ডাকছেন। বুঝতে পারেন ঘুমিয়ে পড়েছেন তার নায়িকা।

প্রসেনজিতের এই কথা শুনে কনে বউয়ের মতো ‘লাজে রাঙা’ হয়ে যান ঋতুপর্ণা। ঠাট্টার ছলে বন্ধু তথা নায়ককে মেরে দেন তিনি। ‘প্রাক্তন’ জুটির এই খুনসুটি দেখে বেশ মজা পান সেটে উপস্থিত তারকা প্রতিযোগীরা। হেসে ফেলেন সঞ্চালক জিৎও। শনিবার দেখা যাবে বিশেষ এই পর্ব। তার আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। এমন আরও মজার মুহূর্ত এপিসোডে দেখা যাবে, এই আশাতেই রয়েছেন অনুরাগীরা।


Check Also

জায়েদ খানের ভাবি মৌসুমী, চলছে ডাবিং

বিনোদন ডেস্ক : সংসার জীবনের ঝড় থেমে যাওয়ার পর মৌসুমী কাজে ফিরেছেন। তিনি বর্তমানে জাহিদ …

Leave a Reply

Your email address will not be published.