শাজাহানপুরে ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রাণ গেল বাবার


শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের চাঁচাইতারা গ্রামে ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আবু হানিফ (৪২) নামের এক অটোরিক্সা চালক খুন হয়েছেন। এ সময় তার ছেলে জাকিরুল ইসলাম (২০) গুরুতর আহত হয়েছে। আবু হানিফ চাঁচাইতারা মধ্যপাড়া গ্রামের খোকা প্রমাণিকের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, আবু হানিফের বাড়ির পাশে একটি জমিতে ঘাসের চাষ করেছেন চাঁচাইতারা খালপাড়ার আবুল কাশেম মোল্লার ছেলে মজনু মিয়া (৩৬)।  মঙ্গলবার বিকেলে আবু হানিফের ছাগল ওই ঘাসের জমিতে গিয়ে ঘাস খায়। ঘাস খাওয়ার বিষয় নিয়ে মজনু মিয়া ও তার পরিবারের সদস্যরা মাগরেবের পূর্ব মুহুর্তে আবু হানিফের বাড়ির উঠানে গিয়ে বাকবিতন্ডা শুরু করে। একপর্যায়ে প্রতিপক্ষের এলোপাতারি ছুরিকাঘাতে আবু হানিফ ও তার ছেলে জাকিরুল ইসলাম গুরুতর আহত হয়। স্বজনরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফকে মৃত ঘোষণা করেন। আর জাকিরুলের অবস্থাও আশংকা জনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ্ আল মামুন জানিয়েছেন, আবু হানিফ খুনের ঘটনার জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারিকে গ্রেফতারে পুলিশী অভিযান চলমান আছে।


Check Also

বগুড়ায় দশ কেজি গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার : বগুড়ায় পৃথক দু’টি অভিযান চালিয়ে দশ কেজি গাঁজা ও ২শ’ পিস ইয়াবা …

Leave a Reply

Your email address will not be published.