শিরোনাম

শাজাহানপুরে বিএনপি নেতার মেয়ের ভুল অপারেশনে মৃত্যুর অভিযোগ


শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী রনি’র ২য় কন্যা সাবিহা সিদ্দিকী শশী (১০) এর অকাল মৃত্যু হয়েছে। শশী বগুড়া ক্যান্ট: পাবলিক স্কুলের ৪র্থ শ্রেণীর মেধাবী ছাত্রী ছিল। শশীর অপ্রত্যাশিত এ মৃত্যুতে এলাকা ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, ডাক্তারের ভুল চিকিৎসার কারণে শশীর মৃত্যু হয়েছে। বিএনপি নেতা আব্দুল হাই সিদ্দিকী রনি বলেন, গত বৃহষ্পতিবার বিকেলে তিনি বগুড়ার মর্ডাণ কিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের তার মেয়ে সাবিহা সিদ্দিকী শশীকে পিত্তস্থলীতে পাথর অপারেশনের জন্য ভর্তি করান। সন্ধ্যার দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৮ টায় কিনিক কর্তৃপক্ষ অপারেশন সফল হয়নি বলে তার মেয়েকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলে। জরুরী ভিত্তিতে মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শশীকে মৃত ঘোষণা করেন। অপ্রত্যাশিত এ মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মী, স্থানীয় এলাকাবাসীরা বিএনপি নেতা রনির বাড়িতে ছুঁটে যায়। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সকলের কান্নাতে আকাশ-পাতাল ভারী হয়ে ওঠে। উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা তাৎক্ষনিক উপস্থিত হয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শুক্রবার সকাল ১০টায় ওমরদীঘি স্ট্যান্ডে শশীর ১ম জানাজা ও জন্মস্থান মানিকদিপা পদ্মপাড়ায় ২য় জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। জানাজা নামাজে অন্যদের মধ্যে অংশ নেন শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম-আহবায়ক বজলুর রহমান নিলু, সদস্য আলী হায়দার তোতা, এনামুল হক শাহীন, আজিজুর রহমান বিদ্যুৎ, হারেজ উদ্দিন, উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ ছোটনসহ দলীয় ও স্থানীয় বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ। অপরদিকে শশীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, ডাক্তার শশীর পিত্তস্থলীর অপারেশন সঠিক ভাবে করতে পারেনি। এ কারণে তার মৃত্যু হয়েছে।


Check Also

ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সড়ক দুর্ঘটনায় আহত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক …

Leave a Reply

Your email address will not be published.