শিবগঞ্জে চোরাই গরুসহ তিন চোর গ্রেফতার


স্টাফ রিপোর্টার : বগুড়ার শিবগঞ্জে চোরাই গরুসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার শিবগঞ্জ থানা পুলিশ পৌর এলাকার মরাগাড়িয়া নামক স্থান থেকে গরুসহ তিন চোর সদস্যকে গ্রেফতার করে। পরে চুরির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার আলাদীপুর মধ্যপাড়া গ্রামে রিপন মিয়া (২৫) ও নূর নবী (২৮) এবং পৌর এলাকার লালদহ গ্রামের আব্দুল কাদের (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানা পুলিশ পৌর এলাকার মরাগাড়িয়া এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই যুবক পালানোর সময় পুলিশ তাদেরকে আটক করে। এ সময় রিপন ও আব্দুল কাদেরের নিকট থেকে ২টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ। পরে রিপন ও কাদেরের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে দিনাজপুর জেলার বিরামপুর এলাকা থেকে নূর নবীকে আটক করে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস বলেন, গরু চুরির সাথে জড়িত ৩ জনের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


Check Also

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি মিটু সম্পাদক সুমন

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি : বৃহস্পতিবার দুপুর ২টায় শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন পরিষদ হলরুমে মহাস্থান প্রেসক্লাবের …

Leave a Reply

Your email address will not be published.